বন্দরে পথচারীদের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ নিয়ন্ত্রণে বন্দরে এবার মাঠ পর্যায়ে নেমেছেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। 


তিনি বলেন করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ শুরু হয়ে গেছে।  এখন আর আমাদের খামখেয়ালি চলবে না।

  প্রধাণমন্ত্রী শেখ হাসিনা সংক্রমণ এড়াতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন। আপনারা নিজেরা যদি সচেতন না হন তাহলে এই মহামারী আরো ভয়াবহ রুপ নিবে।  মনে রাখবে, করোনা ভাইরাস এখনো শেষ হয়ে যায়নি।

শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। মাস্ক ছাড়া কাউকে সরকারি-বেসরকারি অফিসসহ দোকানপাটে সেবা দেয়া হবে না।

এ নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের নিকট অনুরোধ করছি। এছাড়াও সকলের প্রতি অনুরোধ মাস্ক ছাড়া কাউকে সেবা দিবেননা।


শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে বন্দর থানাধীন সাবদী বাজার এলাকা হতে কলাগাছিয়া বাজার অবধি কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেনের উদ্যোগে পথচারীদের মাস্ক ও স্যানিটাইজার বিতরণের প্রধান অতিথি’র বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

 
তিনি আরো বলেন, নিজের জন্য না হলেও পরিবারের কথা চিন্তা করুন।  দেশ ও দশের স্বার্থে মাস্ক ব্যবহার করুন। নিজে সুস্থ থাকুন অন্যকেও নিরাপদে রাখুন। 


মাস্ক বিতরনকালে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস,কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, আওয়ামীলীগ নেতা কুতুবউদ্দিন আহমেদ, ইসতিয়াক উদ্দিন জারজিস,সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান,আ’লীগ নেতা রবিউল আউয়াল রবি, ইউনিয়ন কৃষকলীগের  আহ্বায়ক জবেদ আলী,যুগ্ম সম্পাদক আলিম মিয়া,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন,  ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শফিউদ্দিন শফু, মোঃ মোহসীন,আসাদুল্লাহ মাষ্টার, আক্তার হোসেন,মেহেদী হাসান সোহেল,মোঃ আনিস, মোঃ আরিফ, মনিরুজ্জামান স্বপন,আঃকুদ্দুস, কুদ্দুস মিয়া, আপেল মাহমুদ, রবি হোসেন, আল আমিন, সুবিল দাস, মানিক দাস, সুনিল হাওলাদার প্রমূখ।