বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন – পুলিশ সুপার শফিউল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরের নবাগত অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহাকে অনুরোধ করে নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম বলেছেন, বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন। আর সেই অনুযায়ী আইনগত সকলের সহযোগীতায় সমাধানের পথ বাদিয়ে দিবেন।

তার পাশাপাশি থানায় দর্শনার্থী যারা আসবেন তাদের সস্মান করতে হবে। এবং তাদের সাথে কোন অশোভ আচরণ যেনো না শুনি।


রোববার ২৪ জানুয়ারি বিকেলে বন্দর থানা মাঠ প্রঙ্গণে থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, ভাইস চেয়ারম্যান সানাউল¬াহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।বন্দর থানার অফিসার ইনচার্জ, ফাঁড়ির ইনচার্জসহ তদন্ত কেন্দ্রের সকল পুলিশ সদস্যদের অনুরোধ করে বলেন, আপনাদের ভালবাসার আস্থার জায়গাটি আপনাদের আচরণের মাধ্যমে পরিশ্রম করে কাজ করে যাবেন। আমরা আপনাদের পাশে আছি আপনাদের সকলের সহযোগীতা আর ভালবাসা নিয়ে কাজ করতে চাই।বন্দরে যে সমস্যা গুলো রয়েছে সেগুলো আমরা সকলের প্রচেষ্টা নিয়ে কাজ করে যাবো বলে জানান শফিকুল ইসলাম।