বন্দরের আমিন আবাসিক এলাকায় বিট পুলিশিং উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার- এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের বন্দরে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে ২২নং ওয়ার্ডে অস্থায়ী ৪নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (৭ই জুলাই) বিকালে বন্দর আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির কার্যালয়ে যুবলীগ নেতা খান মাসুদ’র সভাপতিত্বে এবং পঞ্চায়েত কমিটির সভাপতি মোজাম্মেল হক’র সার্বিক সহযোগিতায় এ বিট পুলিশিংয়ের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন, বন্দর থানার ওসি (তদন্ত) আজহারুল ইসলাম।


এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বন্দর থানার পরিদর্শক (অপারেশন) শফিকুল ইসলাম, আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সিনিয়র সহ-সভাপতি শাহজাহান, সহ-সভাপতি এইচটি আলমগীর সরকার, আশরাফ উদ্দীন আশু, ইব্রাহিম সরকার হাজী ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক গোলাম মোঃ মিল্টন, যুগ্ম সম্পাদক শাহজালাল খান কাজল ও কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ।      

প্রধান অতিথির বক্তব্যে ওসি (তদন্ত) আজহারুল ইসলাম বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার- এই স্লোগানকে সামনে রেখে আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেয়ার পর তিনি বলেছেন– জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না।


প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের (ওয়ার্ডের) মধ্যে দুই অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে।


আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদকসহ অন্যান্য অপরাধ নির্মূল করা সম্ভব নয়। আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু।