বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে শহরে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৭ ডিসেম্বর) বিকাল ৩টায় শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেখ রাসেল স্মৃতি সংসদ নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি ও গোগনগর ইউনিয়ণ পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর।


এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাই যখন দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে ঠিক তখনই ধর্মান্ধ মৌলবাদী গোষ্ঠি দেশে আরাজকতা সৃষ্টির চেষ্টা করছে।

তারা চায়না এ দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করুক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আজ সকলের কাছে দৃশ্যমান।

যে মহান নেতার নেতৃত্বে এ দেশ স্বাধীন হলো আজকে সেই মহান নেতার ভাস্কর্য ভেঙ্গে ফেলার হুমকি দিচ্ছে ধর্মান্ধ মৌলবাদীরা। আমরা তাদেরকে বলে দিতে চাই যদি দেশে বঙ্গবন্ধুর কোন ভাস্কর্য ভেঙ্গে ফেলা হয় তাহলে আমরা এর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করবো।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সম্পাদক শাহ নিজাম, মীর সোহেল আলী, দপ্তর সম্পাদক এম.এ রাসেল, জেলা আওয়ামী উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, গোগনগর ইউনিয়ণ পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সহ প্রমূখ।