বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আহাম্মদ আলী রেজা উজ্জল’র মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আহাম্মদ আলী রেজা উজ্জল'র মিলাদ ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আহাম্মদ আলী রেজা উজ্জল'র মিলাদ ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১৭ই মার্চ) বাদ যোহর পশ্চিম দেওভোগ চুনকা চেয়ারম্যানের বাড়ী সংলগ্ন হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসায় প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র ছোট ছেলে ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক  আহাম্মদ আলী রেজা উজ্জল’র সভাপতিত্বে ও ক্রিড়া সংগঠক ইকবাল বাবু’র সঞ্চালনায় এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি বীর মুুক্তিযোদ্ধা আব্দুল কাদির।      

সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করেন।   
              এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, মহানগর যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক মোয়াজ্জেম হোসেন লাভলু, কার্যকরী সদস্য ফাইজুল ইসলাম রুবেল, ১৫ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক বিপ্লব বসু, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, ১৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন ভূঁইয়া, ১৬ নং ওয়ার্ডের সদস্য লিটন চৌধুরী, যুবলীগ নেতা মোঃ শাহজাহান, নারায়ণগঞ্জ ক্রিড়া উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি রমিজ উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন হোসেন ও ক্রিড়া সংগঠক হাজী আব্দুর রব প্রমুখ।