বক্তাবলীর ইদ্রিস আলীর নেতৃত্বে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন

বক্তাবলীর ইদ্রিস আলীর নেতৃত্বে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বক্তাবলীর ইদ্রিস আলীর নেতৃত্বে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ইদ্রিস আলীর নেতৃত্বে ছমিনগর এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার রাতে বক্তাবলী ছমির আওয়ামীলীগ কার্যালয় এ দোয়া মাহফিল হয়।এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু না থাকলে আমরা স্বাধীন বাংলঅদেশ পেতাম না। ৫২’র ভাষা আন্দোলন,৬৬ ছয় দফ আন্দোলন থেকে শুরু করে এ দেশের প্রতিটি আন্দোলনে বঙ্গবন্ধুর ভূমিকা ছিল সবচেয়ে বেশি। স্বাধীনতা যুদ্ধে জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষন মুক্তিযুদ্ধাদের প্রেরণা ছিল। বঙ্গববন্ধু চেয়েছেন এদেশকে সোনার বাংলা গড়ে তোলার জন্য । তারই কন্যা প্রধানমন্ত্রী আজ তা বাস্তবায়ন করছেন।

আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। তার আদর্শে এগিয়ে যাবো। এসময় বক্তাবলী ইউনিয়ন ৮নম্বর ওয়ার্ড মেম্বার মো. মনির হোসেনের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত আলী, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান,বক্তাবলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আাতাউর রহমান প্রধান,বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, প্রকৌশলী আবু সাইদ রিংকু ও বক্তাবলী ইউনিয়ন যুবলী নেতা মো.আনোয়ার আলী, যুবলীগ নেতা জোনায়েদ হোসেন, জহির মাদবরসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।Attachments area