প্রিয় রোকন উদ্দিন কে শেষ শ্রদ্ধা জানলো নারায়নগন্জের সর্বস্তরের জনগণ।

সকাল নারায়ণগঞ্জঃ

সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি ও মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ রোকন উদ্দিন আহম্মেদ কে মহানগর আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তার কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়ছেন।

মঙ্গলবার বেলা ১১টায় চাষাড়া শহীদ মিনার চত্বরে মহানগর আওয়ামীলীগ  এর আয়োজনে  শ্রদ্ধান্জলী ও জানাযা  অনুষ্ঠিত হয়। প্রিয় নেতা কে শেষ শ্রদ্ধা  জানানোর পর বাদ জোহর মরহুমের জানাজায় অংশগ্রহন করেন বিভিন্ন রাজনৈতিক দলের ও বিশিষ্টজন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ নগরীর সাধারন মানুষ। 

এর পূরবে নারায়গন্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আবেগে আপ্লুত হয়ে কান্না জরিত কন্ঠে বলেন,রোকন উদ্দিন  আমার খুব ঘনিষ্ট বন্ধু ছিলেন, সে ছাত্র জীবনে ছাত্রইউনিয়ন করতো আর আমি ছাত্রলীগ করতাম।

কিন্তু আমাদের সাথে রাজনৈতিক মতপার্থক্যের পরও কোনো দিন উচ্চবাক্য  কথাবার্তা হয়নি। দীর্ঘ ৫০ বছরের রাজনৈতিক জীবনে আমরা কখনো বিরোধে জরায়নি আমাদের মধ্যে  সহার্দপূর্ন সহঅবস্হান ছিলো।

তাকে হাড়িয়ে আজ আমি অনেকটায়ই ভেঙে পরেছি। সে দলের জন্য নিবেদিত একজন নেতা ছিলেন তার শুণ্যতা পুরোন হবার নয়। এসময় আরও উপস্থিত ছিলেন চ্যানেল আই এর প্রতিনিধি মোরছালিন বাবলা, কমিনিষ্ট পার্টির সভাপতি কমরেড হাফিজুর রহমান, বাসদের সম্নয়ক নিখিত দাস,আওমীলীগ নেতা আরজু রহমান ভূইয়া, মোঃ জসিম উদ্দিন, মোঃ সিরাজুল ইসলাম, রবি হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম,জি এম আরমান, জি এম আরাফাত,ব্যবসায়ী আব্দুস সোবহান,সহ সর্বস্তের সাধারণ জনগন।

জানাযা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ সাব্বির আহমেদ। পরে বাদ আসর নলুয়ার বাপ্পি চত্বরে আরও একটি জানাযা শেষে তাকে দাফন করা হয়।