প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে হতদরিদ্র ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেন খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের ৪ দিনব্যাপী ধারাবাহিক কর্মসূচির ২য় দিনে ছিন্নমূল ও দুস্থ্য পথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। 


বন্দর জেলা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বন্দর র‌্যালী আবাসিক কাঠপট্টি এলাকায় এ খাবার বিতরণ করা হয়।


খাবার বিতরন শেষে যুবলীগ নেতা খান মাসুদ বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের ৪ দিনব্যাপী ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আমার নেত্রীর সুস্বাস্থ্য কামনা করে আজ বন্দর খেয়াঘাট সংলঘ্ন ময়মনসিংহ পট্রি এলাকার মানসিক প্রতিবন্ধী, ভবঘুরে ও ছিন্নমুল শিশুদের মাঝে একটি মুহুর্তের জন্য মুখে হাসি ফুটাতে উন্নত মানের খাবারের ব্যবস্থা করা হয়েছে। একটি মুহুর্তের জন্য মুখে হাসি ফুটাতে এ উদ্যোগ গ্রহন করেছি। 


সব পরিবারে নুন আনতে পান্তা ফুরায় সেসব পরিবারের সন্তানেরা পছন্দের খাবারতো দুরে থাক, তিন বেলা পেট ভরে খেতে পারেনা। তারা আজ ভাল মানের খাবার পেট ভরে খেতে পেরে খুব খুশি। আমি আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি।


এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, সাংবাদিক ডালিম হায়দার, মোঃ শেখ মমিন, মোঃ হোসেন, মোঃ সুমন, সানি খান,আরিফুল ইসলাম হীরা,উজ্জল, মাকসুদ হাসান, ইমরান, অনিক প্রমুখ।