প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে নাঃগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ র‍্যালি

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০২০ এর (৯) (১) ধারায় ধর্ষকের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইনের খসড়া মন্ত্রীসভায় অনুমোদন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ র‍্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।


বুধবার (১৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে চাষাড়া বালুর মাঠ থেকে নগরীর ২নং রেল গেইট পর্যন্ত আনন্দ র‍্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ। র‍্যালিটি চাষাড়া বালুর মাঠ থেকে শুরু হয়ে ২নং রেল গেইট আওয়ামীলীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

আনন্দ র‍্যালির নেতৃত্বে দেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেক প্রধান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু। এছাড়াও আনন্দ র‍্যালিতে ছাত্রলীগের আরও হাজার হাজার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। 


আনন্দ র‍্যালি শেষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ বলেন, শামীম ওসমান এমপি মহোদয় ও তার সুযোগ্য পুত্র নারায়ণগঞ্জ ছাত্রলীগের আইডল অয়ন ওসমানের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। নতুন এই আইন বাস্তবায়ন হওয়ায় দেশে ধর্ষণ ও নারী শিশু নির্যাতন অপরাধ দমনে অনেকটা সহায়ক হবে।