নাসিক ২৫ নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

স্মার্ট কার্ড পেয়েছে এমন নতুন ভোটাররা তাদের প্রতিক্রিয়ায় বলেন, কি বলবো, কতো যে আনন্দ লাগছে তা ভাষায় বুঝতে পারবো না, আমরা নতুন ভোটার হয়েছি খুবই আনন্দ লাগছে। এ যেন এক নতুন পাওয়া , আমরা আগামী নির্বাচনে এই প্রথম ভোট দিবো, তবে যোগ্য ব্যাক্তিকেই ভোট দিবো।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৫ নং ওয়ার্ডের লক্ষনখোলা দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্থানীয় নাসিক ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন ও সচিব তরিকুল ইসলাম উপস্থিত থেকে এ স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করেন।

২০১৯ সালের ভোটার হওয়া নারী ও পুরুষগন সকাল থেকে খুব সুন্দর পরিবেশে লাইনে দাড়িয়ে ধর্য্য সহকারে সু-শৃংখল ভাবে জাতীয় পরিচয়পত্র ৬০১ জন নতুন ভোটেরকে এ কার্ড বিতরণ করা হয়।

কার্ড বিতরন করেন, বন্দর উপজেলা নির্বাচন কার্যালয়ের অফিস সহকারী বিল্লাল হোসেন, ফেরদৌস কবির, মো.সোহেল, ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা রানা ইসলাম, সেচ্ছাসেবক শিপন আহমেদ, ইমাম হোসেন।

সার্বিক সহযোগিতায়:- নূর এ আলম, সোলেমান, রিজভী, সুমন, অয়ন, তাহা, রলি চন্দ্র, অনিক, রোমান, তরিকুল, সিহাব হাসান, মো.রিপন প্রমুখ।