নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি ও ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট নবীজির ব্যাঙ্গ চিত্র করেছে

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি ও ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট নবীজির ব্যাঙ্গ চিত্র করেছে। তাতে কি নবীজির কোন ক্ষতি হয়েছে, হয়নি।

নবীজিকে আল্লাহ পাক সকল ধর্মের মানুষের জন্য এই দুনিয়াতে রহমত হিসেবে প্রেরণ করেছেন। পৃথিবীর সকল ধর্মের মানুষ নবীজিকে সম্মান ও শ্রদ্ধা করে।মঙ্গলবার বাদ আছর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ফ্রান্সে নবীজিকে নিয়ে ব্যাঙ্গ চিত্র করায় নারায়ণগঞ্জ মহানগর ওলামা দল কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।তিনি আরো বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট নবীজির ব্যাঙ্গ চিত্র করে যে ধৃষ্টতা দেখিয়েছে যদি সে ক্ষমা না চায় তাহলে সে অচিরেই ধ্বংস হয়ে যাবে। আমরা প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো, আপনি একজন মুসলমান।

নবীজিকে নিয়ে যে ব্যাঙ্গ করা হয়েছে এর ব্যাপারে সংসদে নিন্দা প্রস্তাব পাস করুন। ফ্রান্সের দূতাবাসকে এ ব্যাপারে ক্ষমা চাইতে হবে। যদি না চায় তাহলে ফ্রান্সের দূতাবাস বাংলাদেশে থাকবেনা। এমনকি ফ্রান্সের কোন পণ্য বাংলাদেশে ব্যবহৃত হবেনা। আমরা রাষ্ট্রীয়ভাবে তাদেরকে বয়কট করবো।

আর যদি ফ্রান্সের দূতাবাস থাকে, তাদের পণ্য এদেশে থাকে তাহলে আমরা মহাসমাবেশের ডাক দিবো।এসময় আরো উপস্থিত ছিলেন, ওলামা পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাদের, মুফতি জাকির হোসাইন কাশেমী, মুফতি হারুন-উর-রশিদ