ধর্ষকদের ফাঁসির দাবিতে সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগঞ্জে সুলতান আহমেদ  ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রেহানার উদ্যোগে নোয়াখালী বেগমগঞ্জে বিভ্রস্ব করে একজন নারী কে গনধর্ষন, নির্যাতন করায় ধর্ষক দেলোয়ার হোসেন, বাদল, কালাম সহ সকল অপরাধীদে ফাঁসির দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল । 

সোমবার বিকেল ৫ টায় নগরীর চাষাড়া শহীদ মিনারের সামনে অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থার  আয়োজনে এ কর্মসূচী পালন করে। পরে একটি বিক্ষোভমিছিল নগরীতে প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ করে।

এসময় ফেরদৌসী আক্তার রেহানা বলেন, আজ মেয়েরা রাস্তায় নামতে  শঙ্কিত মনে করে যেভাবে ধর্ষণ শুরু হয়েছে কোথায় কি দুর্ঘটনা হয়ে যায় আতঙ্কে থাকতে হয়। আজ নারীরা নিরুপায় হয়ে আছে কিছু নরপিচাশ হায়নার মত এসে ধর্ষণ করে চলে যায় আজ আমাদের সমাজে এগুলা দেখতে হচ্ছে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করলে হয়তো এরকম দিন দেখতে হতো না অতি সহজেই তারা পার পেয়ে যায় তাই সরকারের প্রতি আমার অনুরোধ থাকবে এসকল ধর্ষক দের কে অবিলম্বে ফাঁসি দেওয়া হয় অথবা ক্রসফায়ার দেওয়া দরকার যাতে করে এরকম কাজ কেউ না করতে পারে।এসময় মানববন্ধন বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন  অপরাধ প্রতিরোধ কমিটির সভাপতি নোমান ইসালাম , মোঃ বাবুল দেওয়ান প্রমূখ।