তল্লা ট্রাডেজিতে নিহত ৩ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান কাউন্সিলর শকুর স্ত্রী ও তার বন্ধুরা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত ৩ মুসল্লির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন সিটি কর্পোরেশন ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর স্ত্রী ও তার বন্ধুরা।
আজ বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২.৩০ মিনিটে কাউন্সিলর শওকত হাসেম শকুর কার্যালয়ে নিহত তিন মুসল্লির পরিবারের সদস্যদের  হাতে নগদ ২০ হাজার করে টাকা প্রদান করা হয়।


কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় দুই সহোদর সাব্বির ও জুবায়েরের মা পারুল বিবিকে ২০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন দীপা হাসেম (তার স্ত্রী)। নিহত আব্দুস সাত্তারের স্ত্রী রুবি বেগমের নিকট ২০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন বন্ধু হানিফ সরদার  ও নিহত ফটো সাংবাদিক নাদিমের স্ত্রী লিমার নিকট ২০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বন্ধু।

 
কাউন্সিলর শকুর স্ত্রী দীপা হাসেম বলেন, আপনাদের এই ক্ষতি কখনও পূরণ হবার নয়। হয়ত এই সাময়িক অর্থ আপনাদের দুঃখ-কষ্ট  বর্তমান চলার জন্য লাঘব হবে। আমি নারায়ণগঞ্জের বিত্তমানদের কাছে আমি আহবান জানাব আপনারা এদের পাশে এসে দাড়ান। কারণ এদের পরিবারের প্রধান কর্তাই এই দুর্ঘটনায় চলে গেছেন।আমরা যদি ওনাদের পাশে না দাড়াই তাহলে ওনারা কিভাবে চলবে। এদের পাশে দাড়ানোর ক্ষমতা আল্লাহ আমাদের দিয়েছেন।

তাই আমি সকলকে আহবান জানাব এদের পাশে এসে দাড়ান।