জেলা প্রশাসক জনাব মুস্তাইন বিল্লাহকে আনন্দধামের পক্ষ থেকে হাসিনা রহমান সিমুর নেতৃত্বে ফুলেল শুভেচছা।

সকাল নারায়ণগঞ্জঃ

জনগনের সম্পৃক্ততাই  বংগবন্ধুর সোনার বাংলাকে আরো সুদৃঢ়  অবস্থানে নিয়ে যাবে- আনন্দধামে মুস্তাইন বিল্লাহ

দেশের উন্নয়নে জনগণের অধিকতর সম্পৃক্ততা গুরুত্বপূর্ণ – আনন্দধামের সাক্ষাতে জেলা প্রশাসক


 অদ্য ২৫ শে জানুয়ারি ২০২১, আনন্দধামের পক্ষ থেকে নব নিযুক্ত  নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মুস্তাইন বিল্লাহকে ফুলেল শুভেচছা জানানো হয়। 


আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান অটিজম জননী হাসিনা রহমান সিমুর নেতৃত্বে ৩০ সদস্যের একটি প্রতিনিধি দল আজ সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে সম্মানিত জেলা প্রশাসকের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

অত্যন্ত সৌহার্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত এই সাক্ষাতে হাসিনা রহমান সিমু মাননীয় জেলা প্রশাসককে আনন্দধামের কার্যবলী ও এর গঠনের উদ্দেশ্য সম্পর্কে অভিহিত করেন ও সেই সাথে নবাগত ডিসিকে আনন্দধামের তরফ থেকে নারায়নগঞ্জে স্বাগত জানান। এই সময় জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ অত্যন্ত ধৈর্য সহকারে সমস্ত কিছু শুনেন।

মাননীয় জেলা প্রশাসক উপস্থিত সবাইকে সৃজনশীল রাস্ট্র বিনির্মানে ও দেশের উন্নয়নে সরকারের পাশাপাশি সাধারণ জনগনের অধিকতর  সম্পৃক্ততার গুরুত্ব উল্লেখ্য করে বলেন এই ক্ষেত্রে সামাজিক সংগঠনের ভূমিকা ব্যাপক। তিনি বলেন দেশ গঠনে আপনাদের সবার সম্মিলিত প্রচেষ্টা ও সম্পৃক্ততাই জাতির জনক বংগবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আরো সুদৃঢ় অবস্থানে নিয়ে যাবে। 


আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু মাননীয় জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনার ব্যস্ততার মাঝেও আমাদেরকে সময় দিয়ে আপনি শুধু আমাদেরকেই উৎসাহিত করেননি, সেই সাথে সমস্ত সামাজিক সংগঠনকে সম্মানিত করেছেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আনন্দধামের মহাসচিব আজিজুল ইসলাম বাবু, অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব আবদুল মান্নান মেম্বার, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, আইন বিষয়ক পরিচালক এডভোকেট শেখ জসীম, আনন্দধাম সাহিত্য পরিষদের সভাপতি এনামুল হক প্রিন্স, শ্যামল দত্ত, অমর মন্ডল,  মাকসুদ হিটু, মোক্তার হোসেন প্রমুখ ।