জিহাদীর মুক্তির দাবীতে সড়ক, রেল ও নৌপথে অবরোধের ঘোষণা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মুফতী আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ আহলে সুন্নত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ।


শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বাদ জুম্মা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 
মানববন্ধন শেষে বিকেল সাড়ে ৩টার দিকে  প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ২নং রেলগেইট মাজারের সামনে গিয়ে শেষ হয়। 


মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের আন্দোলনের দাবি একটাই আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তি। মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার শিকার হয়েছেন আলাউদ্দিন জিহাদী। তারা তাদের নিজেদের অভ্যন্তরীণ কোন্দল  ভিন্ন থেকে প্রবাহিত করার জন্য এই অপচেষ্টা। একটি ঠুকনো ঘটনার জন্য আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করা হয়েছে। যদি গ্রেফতার করতে হয় তাহলে হেফাজতের নেতাদের গ্রেফতার করতে হবে। তারা নিজেরা বলেছে তারা নাকি আল্লামা শফীকে হত্যা করেছে। তারা নিজেরা তাদের মাদ্রাসার মধ্যে ভাংচুর চালিয়েছে। যাদের হাতে তাদের নেতা হেফাজত নাই তাদের হাতে কিভাবে  ইসলাম হেফাজত থাকে। 


তারা আরও বলেন, আগামী রবিবারের মধ্যে যদি আমাদের ভাই আলাউদ্দিন জিহাদীকে নিঃশর্ত মুক্তি না দেয়া হয় তবে নারায়ণগঞ্জ সহ সারাদেশে সড়কপথ, রেলপথ ও নৌপথের গুরুত্বপূর্ণ পয়েণ্টগুলো আমরা অবরোধ করব৷
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ আহলে সুন্নত ওয়াল জামায়াতের সভাপতি জেলা শাখার আহবায়ক মাওলানা মহিউদ্দিন হামিদী, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আবু নাসের, মাওলানা বদরুল আলম, মাওলানা তামিম বিল্লাহ, নারায়ণগঞ্জ ইসলামী ছাত্রসেনার সভাপতি  রাহাত হোসেন, সিনিয়র সহ সভাপতি জহিরুল ইসলাম মুন্না, মাওলানা হাসানুল্লাহ, শাহাদাতুল আজমী সহ অনেকেই।