জাতীয় শোক দিবসের গভীর শ্রদ্ধা জানিয়েছেন ছাত্রলীগ নেতা শাওন

সকাল নারায়নগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

জাতীয় শোক দিবসের গভীর শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আল শাকিরিন শাওন। 


জাতীয় শোক দিবসের গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর ভক্ত।  ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস।

১৯৭৫ সালের এই কলঙ্কময় দিনটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের ১৯জন সদস্যকে নিশৃংসভাবে হত্যা করে ঘাতকরা। শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করি।


 যার জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না তিনি হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। এদেশকে ভালোবেসে, দেশের মানুষকে ভালোবেসে তার জীবনের অর্ধেক জীবন কাটিয়ে দিয়েছিলেন বন্দীশালায়। ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে একদল ঘাতক। ১৫ই আগষ্ট বাঙালী জাতির ইতিহাসের কলঙ্কময় একটি দিন। এই দিনে বাংলাদেশের মানচিত্রে বুলেট আর রক্তের দাগ লেগে গিয়েছিলো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে ধুলিস্যাৎ করতে চেয়েছিলো স্বাধীনতার বিরোধী শক্তিরা। কিন্তু আল্লাহ তালার অশেষ রহমতে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছি আমরা।


 হৃদয় আমার বঙ্গবন্ধুর জন্য সিক্ত, তাইতো আমি বঙ্গবন্ধুর ভক্ত। আমাদের দেশনেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জের প্রাণপুরুষ একেএম শামীম ওসমান ভাইয়ের সাথে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা করছি।


সবশেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের নিহত সকলকে শ্রদ্ধা ভরে স্মরণ করছি এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।