জাইকার অর্থায়নে বাগে জান্নাত ও মিশনপাড়া এলাকার সড়ক সংস্কার উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১২ নং ওয়ার্ডের চাষাড়া বাগে জান্নাত থেকে মিশনপাড়া এলাকার সড়ক সংস্কারের কাজ উদ্বোধন করা হয়েছে।


আজ মঙ্গলবার (২৫ আগষ্ট) বেলা ১১ টার দিকে বাগে জান্নাত মসজিদের মোড়ে এনসিসি প্যানেল মেয়র মিনোয়ারা বেগম ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু এই সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন।


প্যানেল মেয়র মিনোয়ারা বেগম বলেন, আপনারা এই রাস্তাটি মেরামত নিয়ে চিন্তিত ছিলেন। এখন রাস্তাটির সংস্কারের কাজ আজ উদ্বোধন হচ্ছে, এতে আপনারা খুশি হয়েছেন। আমরা সবসময় থাকতে পারবো না। এই কাজ চলমানে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। 


কাউন্সিলর শকু বলেন, সড়কটি বেহাল অবস্থার কারণে এই বাগে জান্নাত এলাকাবাসী দীর্ঘদিন যাবৎ কষ্ট করে যাচ্ছে।

সড়কটি সংস্কারের দাবী অনেক দিন যাবৎ তুলে ধরে ছিলেন। জাইকার মাধ্যমে ৩ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে এই সড়ক ও ইসদাইর সড়কটি সংস্কারের অনুমতি দিয়েছে নাসিক মেয়র মহোদয়। দেড় কোটি টাকা ব্যয়ে আজ থেকে বাগে জান্নাত মোড় থেকে শুরু করে মিশনপাড়া হয়ে চকলেট ফ্যাক্টরী (গঞ্জে আলী খাল) পর্যন্ত সংস্কার কাজের উদ্বোধন করা হল।


এসময় আরও উপস্থিত ছিলেন, বাগে জান্নাত পঞ্চায়েত কমিটির সভাপতি হারুনুর রশিদ বাবুল, সহ-সভাপতি সামসুল হক বাচ্চু, ভবানী শংকর রায়, আইয়ুব আলী, হাসান আহম্মেদ, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, সাংবাদিক ফারুক আহমেদ রিপন, সাংবাদিক শরিফ সুমন, আলাউদ্দিন, হাফেজ মোক্তার ও শরীফুল ইসলাম খোকনসহ এলাকাবাসী।