কাউন্সিলর আলার মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার পেলো ২৮শ পরিবার

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা সংক্রমনের কারনে হতদরিদ্র ও কমর্হীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে আসা ১৩তম ধাপে এই পর্যন্ত ২৮০০ পরিবারের মাঝে বিতরণ করেছেন নাসিক ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা।

মঙ্গলবার (৭ জুলাই ) দুপুরে এই প্রতিনিধির সাথে আলাপকালে তিনি এ তথ্য জানান। তিনি আরো জানান,মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ কার্ড (ওএমএস) ৩য় ধাপ পর্যন্ত ৪৮৫ জনকে দিয়েছি এবং কিউআরএস কার্ড ১৫২০ জনকে প্রদান করেছি।এছাড়াও নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ শামিম ওসমানের পক্ষ থেকে ৬০০ মানুষকে ত্রান দিয়েছি।

জেলা প্রশাসক জসিম উদ্দিন এর কাছ থেকে মাস্ক পেয়েছি যা সবার মাঝে বিতরণ করেছি।আমি ব্যক্তিগত ভাবে ২ হাজারের বেশি মানুষকে ত্রান দিয়ে সহায়তা করেছি।

করোনার শুরু থেকে মাস্ক, হ্যান্ড- সেনিটাইজার বিতরণ করেছি।আমার ওর্য়াডে করোনার সংখ্যা কম।আল্লাহর রহমতে সবাই সুস্থ আছি ভালো আছি। নাসিকের কাউন্সিলর আলা জানান,মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সরকারি ত্রান এ নিয়ে আমার ১৩ তম ধাপ শেষ । করোনার শুরু থেকে আমি অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করে আসছি।

করোনা মোকাবেলায় নিয়মিত আমি আমার ওয়ার্ডের দুস্থ ও অসহায় পরিবারগুলোকে ত্রাণ সামগ্রী প্রদান অব্যাহত রেখেছি।করোনা মহামারীতে অসহায় মানুষদের খাদ্য সহায়তা চলমান থাকবে ‘ইনশাআল্লাহ’।