করোনায় নতুন শনাক্ত ১৩৩৫, মৃত্যু ২০

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে পাঁচ হাজার ৮৩৮ জনে দাঁড়িয়েছে।

এ ছাড়া দেশে নতুন করে আরো এক হাজার ৩৩৫ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট চার লাখ ১৫ হাজার ৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে এক হাজার ৫২৩ জন। এ নিয়ে দেশে মোট তিন লাখ ১৮ হাজার ১২৩ জন করোনা থেকে সুস্থ হলো।


মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


NTV Onlineবাংলাদেশবাংলাদেশ
রাজনীতিসরকারঅপরাধআইন ও বিচারদুর্ঘটনাসুখবরঅন্যান্যহাত বাড়িয়ে দাওমৃত্যুবার্ষিকীশোককুলখানিচেহলামনিখোঁজশ্রাদ্ধকরোনাভাইরাসছবিভিডিওআরও খবর
‘প্রবীণদের ক্ষেত্রেও একইভাবে কাজ করছে অক্সফোর্ডের করোনার টিকা’
করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৪৩৬ : স্বাস্থ্য অধিদপ্তর
করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো


করোনায় ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩০৮ : স্বাস্থ্য অধিদপ্তর
মার্কিন ভাইস প্রেসিডেন্ট পেন্সের চিফ অব স্টাফ করোনায় আক্রান্তকরোনায় ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩৩৫ : স্বাস্থ্য অধিদপ্তর


নিজস্ব প্রতিবেদক২৭ অক্টোবর, ২০২০, ১৬:০৫আপডেট: ২৭ অক্টোবর, ২০২০, ১৬:০৭
নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে পাঁচ হাজার ৮৩৮ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরো এক হাজার ৩৩৫ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট চার লাখ ১৫ হাজার ৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে এক হাজার ৫২৩ জন। এ নিয়ে দেশে মোট তিন লাখ ১৮ হাজার ১২৩ জন করোনা থেকে সুস্থ হলো।


আজ মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ১১১টি ল্যাবে ১২ হাজার ৬১৭টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১২ হাজার ৩৮৬টি। এর মধ্যে আগের কিছু নমুনা ছিল।


২৪ ঘণ্টায় নতুন ২০ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ১৪ ও নারী ছয়জন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছে চার হাজার ৪৯৪ জন ও নারী এক হাজার ৩৪৪ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে তিনজন ও ষাটোর্ধ্ব ১২ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৭ জন, চট্টগ্রাম বিভাগে দুজন ও খুলনায় একজন। এ ছাড়া হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ২০ জন। বাড়িতে নতুন করে ২৪ ঘণ্টায় কেউ মৃত্যুবরণ করেনি।