ওয়ারেন্ট ভুক্ত আসামী চাঁন বাদশার গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

দুই সন্তানের ভরন পোষণ এবং স্ত্রীর অধিকার, নারী ও শিশু নির্যাতন মামলা করে ওয়ারেন্ট ভুক্ত আসামী চাঁন বাদশা গং প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে হুমকির মুখে পড়েছেন লিজা আক্তার।


সোমবার (১২ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 


লিজা আক্তার জানান, তিনি ১৩ বছর ধরে ২ সন্তানের মা হওয়ার পরেও নিজ বাড়িতে থেকে স্ত্রীর অধিকার পাচ্ছেন না। স্বামী, বাসুর ও দেবর দ্বারা নির্যাতিত নির্যাতনের তুচ্ছতা সয্য করতে না পেরে তিনি বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এর কোন সুফলতা না পেয়ে পুলিশ সদস্য চাঁন বাদশার মুখে পরে তা সহয্য করতে না পেরে ধ্যৈর্য্যহারা হয়ে ঢাকা হেড কোয়ার্টারে গত ২৭/০৮/২০ তারিখে অভিযোগ দায়ের করেন যার সিরিয়াল নং-১০৯১। তিনি ডিআইজি অফিসে, বিভাগীয় পুলিশ কমিশনার, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও আইন মন্ত্রণালয়ে অভিযোগ করেন। 


এরপরও কোন সুফলতা না পেয়ে তিনি আদালতে হাজির হন। নারায়ণগঞ্জ জেলা কোর্টে নারী ও শিশু ট্রাইবুনালে একটি মামলা দায়ের করেন যা আদালত ধারাঃ ১১(ক)/৩০। তিনি চাঁন বাদশার উপর ওয়ারেন্ট জারি করেন এবং তার ভাইবোনদের সমন কারি করেন। যার মামলা সিরিয়াল নং-৪১২/২০ ও বন্দর থানায় ০১/১০/২০ তারিখে ওয়ারেন্টটি যায়। ওয়ারেন্ট যাওয়ার পরেও চাঁন মিয়া প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং তার দুই সন্তানকে মেরে ফেলার হুমকি প্রদান করছে। 


তাই ওয়ারেন্টভূক্ত নারী ও শিশু নির্যাতনকারী পুলিশ সদস্য চাঁন বাদশার গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নির্যাতিত পরিবারের সদস্যরা।