আল রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইউসুফ রশিদকে ধন্যবাদ জানালেন কাউন্সিলর সাদরিল

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা মহামারীর সময়ে অসহায় দরিদ্র রোগীদের সাহায্যর্থে আবারো এগিয়ে এসেছে আল রশিদ ফাউন্ডেশন। এবার শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছে এ সংস্থা।

রোববার (৫ জুলাই) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিলের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। আল রশিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে হাফেজ অলিউল্লাহ কাউন্সিলর সাদরিলের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।

আল-রশিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, করোনার এ সময়ে বিভিন্নভাবে মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন তারা। সে ধারাবাহিকতায় এ উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতে মানুষের প্রয়োজনে সামর্থ অনুযায়ী অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থাকবে বলেও ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়।

কাউন্সিলর সাদরিল বলেন,বিভিন্ন সময়ে দরিদ্র মানুষের দাফন-কাফন এবং এতিমদের সাহায্য করে প্রশংসিত হয়েছে ফাউন্ডেশনটি। করোনার এ দুর্যোগের সময়ে অসহায় মানুষদের সহযোগীতায় আল-রশিদ ফাউন্ডেশনের মত সামর্থবানরা এগিয়ে আসলে সবার জন্যই মঙ্গল।আমি এ ধরনের মানবিক উদ্যোগকে সাধুবাদ জানাই।

এদিকে নাসিকের এই কাউন্সিলর ফেসবুক স্ট্যাটাসে আল রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ ইউসুফ রশিদকে ধন্যবাদ জানিয়ে বলেন, কিছুদিন আগে আপনার কাছে আমাদের ওয়ার্ডের মানুষের জন্য জরুরী প্রয়োজনে একটি অক্সিজেন সিলিন্ডার চেয়েছিলাম l আপনি কথা দিয়েছিলেন ৫নং_ওয়ার্ড_কাউন্সিলর_টিম_৭১ কে এবং আজ সেই কথা অনুযায়ী আপনি কাউন্সিলর বরাবর সেটি খুব দ্রুত প্রেরণ করে আপনার কথা রেখেছেন l

১নং ওয়ার্ডের বাসিন্দা ও বর্তমানে লন্ডন_প্রবাসী হয়েও আপনি আমাদের ৫নং_ওয়ার্ডের মানুষের জন্য আজ যে মানবতা দেখিয়েছেন আমরা আজীবন আপনাকে শ্রদ্ধার সাথে স্মরণ রাখবো l আল্লাহ আপনাকে ও আপনার পরিবার কে সুস্থ রাখুক ও সকল কে নেক হায়াত দান করুক l