আলোর সন্ধান মানব কল্যাণে নিয়োজিত সংগঠনের উদ্যেগে বাইতুন নূর জামে মসজিদে একটি আই,পি,এস প্রদান করা হয়

সকাল নারায়ণগঞ্জঃ

আলোর সন্ধান মানব কল্যাণে নিয়োজিত সংগঠনের উদ্যেগে আজ ১৩, ১১,২০ইং তারিখে রোজ শুক্রবার, সকাল ১১.০০ গটিকায় পশ্চিম দেওভোগ পানির টাংকি এলাকার একতা সড়ক বাইতুন নূর জামে মসজিদে একটি আই,পি,এস প্রদান করা হয়।

এবং একতা সড়ক মোড়ে  রাস্তার ড্রেনের একটি স্লাপ ভেঙ্গে যায়, সংগঠন টি সেই ভাঙ্গা স্লাপ পরিবর্তন করে  নিজ অর্থায়নে একটি  ভালো স্লাপ সেখানে বসিয়ে দেয়।

পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনষ্ঠান শুরু করা হয় সংগঠন এর সদস্য সচিব সালাহউদ্দীন পিন্টুর পরিচালনায়, সংগঠনের   প্রতিষ্ঠাতা শাহ আব্দুল হালিম এবং হাজী আবদুর রব খোকন রনি (সিনিয়র  সহ-সভাপতি  বঙ্গসাথী ক্রীড়া ও সামাজিক  সংগঠন) উপস্থিত থেকে একতা সড়ক বাইতুন নূর জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ বাদশা মিয়া, সাধারন সম্পাদক মোঃ সাহাদাত মিয়ার নিকট আই,পি,এস, এবং কিছু নগদ অর্থ  প্রদান  করা হয় ।

এ সময় মসজিদ কমিটির পক্ষে আরো উপস্থিত ছিলেন মোঃ লিপু,আকতার হোসেন, মহিউদ্দিন,। এসময় সংগঠন এর সদস্য সেলিম রেজার উপস্থাপনায় ;শুভেচ্ছা বক্তব্য রাখেন হাজ্বী আব্দুর  রব রনি, সালাহউদ্দীন পিন্টু, উক্ত উনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের  প্রতিষ্ঠাতা শাহ আব্দুল হালিম তিনি তার বক্তব্যে  আলোর সন্ধান সংগঠনে যারা সবসময় আর্থিক সহযোগিতা করে আসছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যআনিসুর রহমান টিংকুহাবিবুর রহমান ডলার সেলিম রেজা, মিঠু,আরাফাতরিমু,বাবু,সালাউদ্দিন, রিংকু, হৃদয়,বাবু,সুজন,আকাশ,