নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন,সমাজে যারা বিশৃঙ্খলা তৈরী করতে চায়, সন্ত্রাসবাদ, মাদক ব্যবসা করতে চায় সবাইকে আইনের আওতায় আনা হচ্ছে।

পুলিশ সুপার হারুন অর রশীদ
পুলিশ সুপার হারুন অর রশীদ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, সমাজে যারা বিশৃঙ্খলা তৈরী করতে চায়, সন্ত্রাসবাদ, মাদক ব্যবসা করতে চায় সবাইকে আইনের আওতায় আনা হচ্ছে। কোন বড় ভাই‌য়ের লোক‌কেও ছাড় নেই। আমরা কাউকে ছাড় দিচ্ছি না। সেই লক্ষে আমাদের পুলিশ কাজ করছে। আমরা সুন্দর একটি নারায়ণগঞ্জ চাই ।

২৫ অক্টোবর শুক্রবার বেলা ১২টায় আলী আহম্মদ নগর চুনকা পাঠাগার ও মিলনায়তনে কবিয়াল সাহিত্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠা‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ (ছবি সকাল নারায়ণগঞ্জ )

এসপি হারুন বলেন, সমাজের কিছু মানুষ শিশুদের বিপথে নিয়ে যাওয়ার চেষ্টা করছে এবং সমাজে অশান্তি সৃষ্টি করছে। নারায়ণগঞ্জের প্রতিটি পাড়ায় পাড়ায় শিশুরা স্কুলে যাওয়ার পরিবর্তে স্কুল সময়ে ঘুরে বেড়াচ্ছে। শিশুদের বিপথগামীতা একদিনে সমাধান করা যাবে না। কিছু কিছু মানুষ আছে যারা এই অন্যায়কে, মাদককে, সন্ত্রাসবাদ লালন করে। লালন করছে বলেই শিশু-কিশোররা মনে করছে পড়াশোনা না করে বড় ভাইদের সাথে ঘুরে বেড়ালেই মানুষ তাদের সমীহ করবে। তাই তারা লেখাপড়া বাদ দিয়ে সন্ত্রাসী পথে, ভাইদের পথে, চাঁদাবাজদের পথে যাচ্ছে। তারা মনে করে এটাই তাদের জন্য উত্তম পথ।

পুলিশ সুপার হারুন অর রশীদ (ছবি সকাল নারায়ণগঞ্জ )

তিনি আরো বলেন, অনেকে সন্ত্রাস, চাঁদাবাজের আড়ালে জনপ্রতিনিধি হয়েছে। সমাজের যারা সন্তাসবাদ করে আমরা যেন সেই নেতৃত্ব নির্বাচন না করি। আমরা যাদের নির্বাচন করছি তারাই যদি আমাদের বাচ্চাদের মাদক, ইয়াবা, সন্ত্রাসবাদের যুক্ত করায় তাহলে আমাদের সমাজ বাঁচবে না। আমাদের সব বিষয়ে খেয়াল রাখতে হবে। আপনারাদের যেকোনো বিপদে আমরা আপনাদের পাশে আছি। নারায়ণগঞ্জে কোথাও যদি শিশু নির্যাতন হয়, নারী নির্যাতন হয় আপনারা আমার কাছে আসবেন। আপনাদের জন্য সব সময় আমার দরজা খোলা।এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, জেলা সরকারি গণগ্রন্থাগারের সহকারী পরিচালক মোশারফ হোসেন, নাসিক ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের অধ্যক্ষ শামসুল আলম আজাদ, সাপ্তাহিক বিষের বাঁশি পত্রিকার সম্পাদক সুভাষ সাহা, রঙ মেলা নারী কল্যাণ সংস্থার সভাপতি সাবিরা সুলতানা নীলা প্রমুখ।