1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক জামাল তালুকদারের উপর সন্ত্রাসী হামলায় ভিপি বাদলের নিন্দা। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

সাংবাদিক জামাল তালুকদারের উপর সন্ত্রাসী হামলায় ভিপি বাদলের নিন্দা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ১৯১ Time View

অগ্রবাণী প্রতিদিন রিপোর্টঃ প্রকাশ্যে বর্বরোচিত হামলার ঘটনায় সারা নারায়ণগঞ্জে ব্যাপক উদ্বেগ ও ক্ষোভের সঞ্চয় হইয়াছে। নিন্দা ও প্রতিবাদে সোচ্চার হইয়া উঠিয়াছেন নারায়ণগঞ্জ সাংবাদিক মহল, সুশীল সমাজ বিভিন্ন স্তরের নানা শ্রেণী-পেশার মানুষ।

উল্লেখ্য যে, গত সোমবার বিকালে সাংবাদের জের ধরে অগ্রবাণী প্রতিদিন ও সকাল নারায়ণগঞ্জ এর চিফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে অফিসে যাওয়ার পথে মাদক ব্যাবসায়ী ও অপরাধ জগতের কিং কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না,গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে তাকে মেরে ফেলার উদ্দেশ্যে লোহার রড, লাঠি দিয়ে মারতে থাকে। এসময় আমার সাথে থাকা স্ত্রীকেও লোহার রড দিয়ে পায়ে আঘাত করে। আমাদের চিৎকারে আশে পাশের লোক জড়ো হলে মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যায়। সাংবাদিকরা সমাজের বিবেক একজন আর্দশবান সাংবাদিক যদি সমাজে নিরাপত্তা না পায় তাহলে এ ঝুকিপূর্ণ কাজে সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হলে এর দায় ভার কে নিবে।

অবিলম্বে সাংবাদিক জামাল তালুকদারের উপর যারা এই ন্যক্কারজনক সন্ত্রাসীদের হামলায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল তার তীব্র নিন্দা জানাই এবং এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে সাংশ্লিষ্ট সকলে আরো সতর্ক ও যত্নবান হইতে হবে। আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL