1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক জামাল তালুকদারের উপর সন্ত্রাসী হামলায় ভিপি বাদলের নিন্দা। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সাংবাদিক জামাল তালুকদারের উপর সন্ত্রাসী হামলায় ভিপি বাদলের নিন্দা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ১৬২ Time View

অগ্রবাণী প্রতিদিন রিপোর্টঃ প্রকাশ্যে বর্বরোচিত হামলার ঘটনায় সারা নারায়ণগঞ্জে ব্যাপক উদ্বেগ ও ক্ষোভের সঞ্চয় হইয়াছে। নিন্দা ও প্রতিবাদে সোচ্চার হইয়া উঠিয়াছেন নারায়ণগঞ্জ সাংবাদিক মহল, সুশীল সমাজ বিভিন্ন স্তরের নানা শ্রেণী-পেশার মানুষ।

উল্লেখ্য যে, গত সোমবার বিকালে সাংবাদের জের ধরে অগ্রবাণী প্রতিদিন ও সকাল নারায়ণগঞ্জ এর চিফ ফটো সাংবাদিক জামাল তালুকদারকে অফিসে যাওয়ার পথে মাদক ব্যাবসায়ী ও অপরাধ জগতের কিং কুমুদিনী বাগান এলাকায় আগে থেকে ওৎ পেতে থাকা আরজু,চুন্না,গাজীসহ ১০/১৫ জন পথ আটকিয়ে তাকে মেরে ফেলার উদ্দেশ্যে লোহার রড, লাঠি দিয়ে মারতে থাকে। এসময় আমার সাথে থাকা স্ত্রীকেও লোহার রড দিয়ে পায়ে আঘাত করে। আমাদের চিৎকারে আশে পাশের লোক জড়ো হলে মাদক ব্যাবসায়ীরা পালিয়ে যায়। সাংবাদিকরা সমাজের বিবেক একজন আর্দশবান সাংবাদিক যদি সমাজে নিরাপত্তা না পায় তাহলে এ ঝুকিপূর্ণ কাজে সন্ত্রাসীদের দ্বারা আক্রান্ত হলে এর দায় ভার কে নিবে।

অবিলম্বে সাংবাদিক জামাল তালুকদারের উপর যারা এই ন্যক্কারজনক সন্ত্রাসীদের হামলায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল তার তীব্র নিন্দা জানাই এবং এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে সাংশ্লিষ্ট সকলে আরো সতর্ক ও যত্নবান হইতে হবে। আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL