1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
‘সকাল নারায়ণগঞ্জ' পরিবারের পক্ষ হতে সবাইকে আরো সচেতন হওয়ার আহবান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

‘সকাল নারায়ণগঞ্জ’ পরিবারের পক্ষ হতে সবাইকে আরো সচেতন হওয়ার আহবান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৪৫ Time View
‘সকাল নারায়ণগঞ্জ' পরিবারের পক্ষ হতে সবাইকে আরো সচে তন হওয়ার আহবান (ছবি সকাল নারায়ানগঞ্জ)
‘সকাল নারায়ণগঞ্জ' পরিবারের পক্ষ হতে সবাইকে আরো সচে তন হওয়ার আহবান (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সচেতন হবার আহবান জানানো হয়েছে সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল পরিবারের পক্ষ থেকে।

মঙ্গলবার(১৪ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আরো সচেতন এবং সতর্ক হওয়ার আহবান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার ব্যাপকতা দিন দিন বেড়ে চলেছে। সবার কাছে অনুরোধ করছি আতঙ্কিত না হবার জন্য। সঠিকভাবে নিয়ম মেনে চলুন। জনসমাগম এড়িয়ে চলুন। যারা বিদেশ থেকে এসেছেন তারা আমাদের দেশী, আপনারা নিজেদের মতো করেই নিরাপদে থাকুন। আপনার পরিবারের ভালোর জন্যই আপনাদের সাবধানে থাকতে হবে। ভবিষ্যতে বড় দুর্যোগ থেকে রক্ষা পাবার লক্ষ্যে আমাদের নিজেদেরকে নিজেদেরই রক্ষা করতে হবে। গুজবে কেউ কান দেবেন না। গুজব এড়িয়ে চলবেন। আবার গুজব ছড়ানোর কেউ চেষ্টা করবেন না। আমরা জাতি ধর্ম বর্ণ দল নির্বিশেষে সবাই একাত্ম হয়েছি। আমরা সবাই যেন করোনার বিরুদ্ধে জয়ী হতে পারি সেই লক্ষ্যেই কাজ করে যাবো। আমাদের সতর্ক থাকতে হবে। দয়া করে ঘরে থাকুন, খবর পৌছে দেয়ার জন্য আমরা আছি।

এর আগে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে দোয়া করা হয়। পৃথকভাবে দোয়া করেন সকাল নারায়ণগঞ্জ’র প্রকাশক ছায়ানুর তালুকদার,সম্পাদক মহিউদ্দিন ইসলাম, সিনিয়র ফোটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র স্টাফ রিপোর্টার রাসেদুল ইসলাম,সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ রুবেল হাওলাদার।,সিনিয়র স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, স্টাফ রিপোর্টার মো ইব্রাহীম হোসেন, নিউজ ইডিটর মোঃ সিয়াম তালুকদার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL