1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ছাত্র জনতার গণঅভ্যূত্থানে ও দুর্যোগপূর্ণ বন্যা কবলিত এলাকায় নিহত শাহাদাতবরণকারী সকল শহীদদের স্মরণে এবং আহতদের সুস্থ্যতা কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মাদ মোস্তফা তালুকদারের  সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ সৈয়দ মুহাম্মাদ ওমর ফারুক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ,  নগর শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা হাবীবুল্লাহ হাবিব, সেক্রেটারি ফারুক হাওলাদার, শহর শাখা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি ওমর ফারুক বলেন, স্বৈরাচার শাসন থেকে দেশ আজ মুক্ত। ছাত্র জনতার রক্তের বিনিময়ে অর্জিত এ স্বাধীনতাকে রক্ষা করা এখন আমাদের নৈতিক ও ঈমানী দায়িত্ব। দ্বিতীয় কোন স্বৈরাচার বা দখলদার যেন ক্ষমতা আসতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে। অন্যথায় শহীদদের রক্তের সাথে গাদ্দারী করা হবে। আমরা শহীদদের মাগফিরাত কামনা করি। আল্লাহ তাআলা যেন তাদেরকে জান্নাতের উচ্চ মর্যাদা দান করেন। আহতদের সুস্থতা কামনা করছি।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, স্বাধীনতার পর থেকে এদেশের মানুষ স্বৈরাচার শাসন দেখেছে এবং তাদের পতনও দেখেছে। জুলুমবাজ ও স্বার্থান্বেষী মহল দেশের বারোটা বাজিয়েছে। কিন্তু এদেশের মানুষ এখনো ইসলামী শাসন দেখে নাই। দেখে নাই ওমর রা. এর মত ন্যায়পরায়ণ বাদশা। যে কিনা রাতের বেলায় প্রজাদের খোঁজ খবর নিতেন। তাই ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করে মানুষের অধিকার বাস্তবায়ন করতে ইসলামী আন্দোলনের ছায়াতলে আসার জন্য সকলকে উদাত্ত আহবান জানাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL