1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখা।

অদ্য-১৬ মার্চ ২৪ রোজ শনিবার বিকাল ৪ ঘটিকায় শহরের ১নং রেলগেটস্থ আইএবি মিলনায়তন এ
ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সংগ্রামী সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান তালুকদার এর সভাপতিত্বে , সেক্রেটারি আলহাজ্ব আব্দুর রহমান রোমান  প্রধান এর সঞ্চালনায় মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

★প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সংগ্রামী সভাপতি জননেতা মুফতি মাসুম বিল্লাহ।

তিনি তার বক্তব্যে বলেন রমজান মাস আত্মশুদ্ধির মাস রমজান মাস আত্মসংযম এর মাস এই মাসে আমরা বেশি বেশি ইবাদত বন্দেগিতে কাটাবো তিনি আরও বলেন দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম যে হারে বৃদ্ধি পাচ্ছে সাধারণ খেটা খাওয়া মানুষগুলো তাদের জীবন জীবিকা নির্বিসহ হয়ে পড়েছে তারা  ইফতারি ও সেহরিতে খাবার টুকু খাবে তা ক্রয় করতে হিমশিম খাচ্ছে সরকারকে সকল পণ্যের বাজার নিয়ন্ত্রণে রাখতে হবে এসব সিন্ডিকেট বন্ধু  করতে ব্যর্থ হলে দেশের জনগন সরকারকে প্রত্যাখ্যান করবে।

★সভাপতি তার বক্তব্যে বলেন প্রতি বছর রমজান আসে আর চলে যায় কিন্তু রমজান আমাদের জন্য যে শিক্ষা নিয়ে আসে আমরা রমজান থেকে কোন শিক্ষা গ্রহন করিনা আমরা রমজানের আগে যেমনি ভাবে চলাফেরা করি রমজানেও এর কোন ব্যতিক্রম হয়না আমাদের নিজেদের পরিশুদ্ধ করা প্রয়োজন।

বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সহ-সভাপতি মুফতি হাবিবুল্লাহ হাবিব জয়েন্ট সেক্রেটারি মুহাম্মাদ সাইফুল ইসলাম।

উক্ত  আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মাদ সাইফুল ইসলাম। দ্বীন কায়েম সংগঠন নারায়ণগঞ্জ সদর থানার ছদর আলহাজ্ব শেখ হাবিবুল্লাহ হাবিব।

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ আবু হানিফ, সহ-সভাপতি মুহাম্মাদ মুফতি মুহাম্মাদ সাইফুল ইসলাম সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ মজিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারি হাফেজ রবিউল ইসলাম, এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মাদ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আমির হুসাইন, প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক এইচ.এম.মিরাজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আহমাদ কবির, দফতর সম্পাদক মুহাম্মাদ জাহাঙ্গীর ফিরোজ, অর্থ কল্যাণ ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ আল মামুন, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ মোস্তফা সরকার, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক আঃ মতন হাবিবি,কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মুহাম্মাদ জসিম উদ্দিন,

মুহাম্মাদ মোস্তফা তালুকদার সভাপতি ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখা,
মুহাম্মাদ তারেক আহম্মেদ বাবলু সভাপতি ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখা,
মুহাম্মাদ তারেক হাসান  সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL