1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫২ Time View
নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

রবিবার ৯ ফেব্রুয়ারি বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও অন্যান্য অপরাধ বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


এ সময় কাউন্সিলর আব্দুল করিম বাবু মাদক নির্মুল নিয়ে বলেন, ধূমপান বিষপান। তারপরও কি সিগারেট পান করা কমানো সম্ভব হয়েছে? আমরা নিজেরা সচেতন না হলে মাদক নিমূর্ল সম্ভব না।


পাইকপাড়ায় যুবকরা একটি ক্লাবের মাধ্যমে প্রতি সপ্তাহে সপ্তাহে মাদক বিরোধী অভিযান চালায়।


তিনি আরও বলেন, আমার অফিসের সামনে আদর্শ বালিকা বিদ্যালয় রয়েছে। যেখানে ৩/৪ জনের কয়েকটি গ্রুপ ঘোড়ার লেজের মতো চুল রেখে মেয়েদের ইভটিজিং করে বেড়ায়। তাদের সিভিলে এসে শায়েস্তা করতে হবে প্রশাসনের।এ বিষয়টিকে প্রশাসনের গুরুত্বসহকারে ব্যবস্থা গ্রহণ করতে হবে।


তিনি আরও বলেন, যে ঘরে একটি মাদক সেবী আছে সে ঘর জাহান্নাম। যদি আপনারা ভালো হতে ফিরে আসতে চান, আমার সঙ্গে যোগাযোগ করবেন, আমি নিজস্ব অর্থায়নে আপনাদের রিহ্যাবে দিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে আনবো।


এসময় উক্ত বিট পুলিশিং ও মাদক নির্মূল উঠান বৈঠকে সভাপতির বক্তব্যে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, প্রতিটি বাবা-মায়ের খেয়াল রাখতে আপনার সন্তান কোচিংয়েরর নামে অন্য কোথাও গেলো কিনা? আমাদের সন্তানরা মাদকসেবনে জড়িয়ে পড়ছেন কিনা।


বাড়ির মালিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সিসি ক্যামেরা ব্যবহার করলে অনেক নিরাপদ থাকা যায়। প্রতিটি বাড়িতে সিসি ক্যামেরা ব্যবহার করুন।


উঠান বৈঠকে অন্যান্যদের মতো আরো উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই, ওসি (তদন্ত) জয়নাল আবেদীন, প্রত্যাশা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সারোয়ার হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর, বীর মুক্তিযোদ্ধা বাদল হাজী, মুক্তিযোদ্ধা ইকবাল, এসবি স্যাটালাইট ক্যাবলের ব্যবস্থাপনা সম্পাদক এমআরকে রিয়েন, রিয়াদ হাসান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL