1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৬ Time View
নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
নাসিকের ১৭ নং ওয়ার্ডে অপরাধ দমনে বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

রবিবার ৯ ফেব্রুয়ারি বিকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও অন্যান্য অপরাধ বিরোধী বিট পুলিশিং ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


এ সময় কাউন্সিলর আব্দুল করিম বাবু মাদক নির্মুল নিয়ে বলেন, ধূমপান বিষপান। তারপরও কি সিগারেট পান করা কমানো সম্ভব হয়েছে? আমরা নিজেরা সচেতন না হলে মাদক নিমূর্ল সম্ভব না।


পাইকপাড়ায় যুবকরা একটি ক্লাবের মাধ্যমে প্রতি সপ্তাহে সপ্তাহে মাদক বিরোধী অভিযান চালায়।


তিনি আরও বলেন, আমার অফিসের সামনে আদর্শ বালিকা বিদ্যালয় রয়েছে। যেখানে ৩/৪ জনের কয়েকটি গ্রুপ ঘোড়ার লেজের মতো চুল রেখে মেয়েদের ইভটিজিং করে বেড়ায়। তাদের সিভিলে এসে শায়েস্তা করতে হবে প্রশাসনের।এ বিষয়টিকে প্রশাসনের গুরুত্বসহকারে ব্যবস্থা গ্রহণ করতে হবে।


তিনি আরও বলেন, যে ঘরে একটি মাদক সেবী আছে সে ঘর জাহান্নাম। যদি আপনারা ভালো হতে ফিরে আসতে চান, আমার সঙ্গে যোগাযোগ করবেন, আমি নিজস্ব অর্থায়নে আপনাদের রিহ্যাবে দিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে আনবো।


এসময় উক্ত বিট পুলিশিং ও মাদক নির্মূল উঠান বৈঠকে সভাপতির বক্তব্যে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান বলেন, প্রতিটি বাবা-মায়ের খেয়াল রাখতে আপনার সন্তান কোচিংয়েরর নামে অন্য কোথাও গেলো কিনা? আমাদের সন্তানরা মাদকসেবনে জড়িয়ে পড়ছেন কিনা।


বাড়ির মালিকদের উদ্দেশ্যে তিনি বলেন, সিসি ক্যামেরা ব্যবহার করলে অনেক নিরাপদ থাকা যায়। প্রতিটি বাড়িতে সিসি ক্যামেরা ব্যবহার করুন।


উঠান বৈঠকে অন্যান্যদের মতো আরো উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি (অপারেশন) আব্দুল হাই, ওসি (তদন্ত) জয়নাল আবেদীন, প্রত্যাশা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি সারোয়ার হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর, বীর মুক্তিযোদ্ধা বাদল হাজী, মুক্তিযোদ্ধা ইকবাল, এসবি স্যাটালাইট ক্যাবলের ব্যবস্থাপনা সম্পাদক এমআরকে রিয়েন, রিয়াদ হাসান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL