1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গাজীপুর শিল্পকলার বর্ণাঢ্য আয়োজন  - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গাজীপুর শিল্পকলার বর্ণাঢ্য আয়োজন 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, বিশেষ অতিথি গাজীপুর পুলিশ সুপার কাজী শফিকুল আলম বক্তব্য রাখেন।

বুধবার বিকেলে  জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মোঃ ওয়াহিদ হোসেন সভাপতিত্ব করেন। অন্যান্যর মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সেবা)  রবিউল ইসলাম,  বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লিয়াকত চৌধুরী ও অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক বক্তব্য রাখেন। 

এর আগে প্রধান অতিথি সহ শিল্পকলার প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী ও অন্যান্যরা এক বর্ণাঢ্য শোভাযাত্রায় যোগ দেন। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

এরপর সাংস্কৃতিক পর্বে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা ও কর্মকান্ড নিয়ে গান, আবৃত্তি, নৃত্য ও প্রধানমন্ত্রীর বিভিন্ন বাণী উপস্থাপন করা হয়।

একই অনুষ্ঠানে গণহত্যার পরিবেশ থিয়েটার ‘বাড়ীয়া গ্রামের অন্ধকার দিন ‘ এর কলাকুশলী ও অভিনয় শিল্পীদের সনদপত্র বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) 

মোঃ ওয়াহিদ হোসেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL