1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগামী শুক্রবার কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল সফল করতে থানায় থানায় সফর অব্যাহত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

আগামী শুক্রবার কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল সফল করতে থানায় থানায় সফর অব্যাহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

নেদারল্যান্ড ও সুইডেনে পবিত্র কুরআনে অগ্নিসংযোগ এবং পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক উস্কানি, তথ্য ও ইতিহাস বিকৃতি, ধর্মবিরোধী মতবাদের অনুপ্রবেশ, বিজাতীয় সংস্কৃতির আধিপত্য ও ইসলামকে হেয় করার প্রতিবাদ এবং বিতর্কিত পাঠ্যপুস্তক সংশোধন করার দাবীতে কেন্দ্র ঘোষিত দেশেব্যাপী বিক্ষোভ মিছিল সফল করতে আজ ১ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ মহানগরাধীন ৭টি থানায় ব্যাপক সফর করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর ও জেলার নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা সভাপতি মাওলানা দ্বীন ইসলাম, নগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, নগর সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, অর্থ  ও প্রকাশনা সম্পাদক মুহা. ইসমাইল হোসেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সহ-সভাপতি যথাক্রমে মোঃ জোবায়ের হোসেন ও মাও. মোবারক হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নগর সহ-সভাপতি মোস্তফা তালুকদার, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আশ্রাফ আলী প্রমুখ নেতৃবৃন্দ।

 

দল মত নির্বিশেষে আগামী শুক্রবার 3 ফেব্রুয়ারি বাদ জুমআ ডি আই টি চত্বরে বিক্ষোভ মিছিল সফল করার জন্য নগরবাসীকে উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL