1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১০৮ Time View
সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন
সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের সমাচার এবং নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সম্পাদক আবদুল্লাহ আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছেন নারায়ণগঞ্জ জেলার সাংবাদিকবৃন্দ। 

মঙ্গলবার(০৭ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ  প্রে ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকদের মামলার ভয় দেখিয়ে দমিয়ে রাখা যায়নি এবং যাবেনা। যারা মনে করে মামলা করলে সাংবাদিকরা দমে যাবে তারা বোকার স্বর্গে বাস করছে। যত মামলা হামলা হোক না কেন সাংবাদিকদের কলম কোনো অপশক্তি থামাতে  পারবে না।অবিলম্বে সকল সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। অন্যথায় সাংবাদিকরা বৃহৎ থেকে বৃহত্তর আন্দোলন কর্মসূচী দিতে বাধ্য হবে। আর যেন মিথ্যা মামলায় সাংবাদিকরা যাতে হয়রানীর শিকার না  হয় সেদিকে লক্ষ রাখার দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে।

তারা আরো বলেন, গত ০৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার চিহ্নিত চোরাই তেল কারবারি আশরাফ উদ্দিনের বিরুদ্ধে তেল চুরির সংবাদ প্রকাশিত হওয়ায় নিজের অপরাধ ঢাকতে  দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের সমাচার এবং নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম’র সম্পাদক আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে হয়রানীমূলক মানহানী মামলা করেন আশরাফ। এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। 

এইসময় সিটি নিউজ ২৪ ডট নেট অনলাইন পোর্টালের সিনিয়র ফটো সাংবাদিক বদরুজ্জামান রতনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, অগ্রবাণী প্রতিদিন ও সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালের সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার,  অগ্রবাণী প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক সাইফুল ইসলাম সায়েম, আনন্দ টিভির জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ বার্তা ২৪ অনলাইন  এর  সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, ফটোসাংবাদিক মোঃ রাজীব, মোঃ জুয়েল, ফটোসাংবাদিক মোঃ ইমরান, দৈনিক অগ্রবাণী’র চীফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন,  দৈনিক ভোরের সমাচার’র সহ সম্পাদক মোঃ আরিফ, দৈনিক খবরপত্র’র জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন, ফটোসাংবাদিক মোঃ শহীদ, সাংবাদিক আলী হোসেন প্রমুখ। প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখে আবদুল্লাহ আল মামুন সম্পাদিত দৈনিক ভোরের সমাচার প্রতিদিন এর প্রথম পাতায় “সিদ্ধিরগঞ্জে মতির শেল্টারে সোর্স আশরাফের চোরাই তেলের ব্যবসা বেপোরোয়া” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর গত ১০ অক্টোবর ২০১৯ তারিখে ঢাকার একটি আদালতে ৫০০ ও ৫০১ ধারায় চোরাই তেল কারবারীর মূল হোতা আশরাফ উদ্দিন একটি মানহানী মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন(পিবিআই) এর কাছে তদন্তাধীন রয়েছে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL