1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফতুল্লায় ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১৩২ Time View
ফতুল্লায় ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা
ফতুল্লায় ইজিবাইক চালককে ছুরিকাঘাতে হত্যা

সকাল নারায়ানগঞ্জঃ ফতুল্লায় ছুরিকাঘাতে এক ইজিবাইক চালককে হত্যা করে ব্যাটারি-চালিত ইজিবাইক ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের  বড় ভাই টিটু হাওলাদার (৩০) বাদী হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শনিবার (৪ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টিপু হাওলাদার (২৫) বরিশাল জেলার সাহেবের হাট থানার দিদারপুর গ্রামের মুনসুর আলীর ছেলে। তিনি ফতুল্লার ভোলাইল এলাকায় মামুন মিয়ার বাড়িতে ভাড়া থেকে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, টিপুকে ছুরিকাঘাতে হত্যা করে তার ব্যাটারিচালিত ইজিবাইকটি ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।লাশ ময়নাতদন্তের জন্য খানপুর হাসপাতাল থেকে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করা হয়নি। তবে ছিনতাইকারীদের সন্ধানে তদন্ত চলছে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL