1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজ ঈদ উপলক্ষে দ্বিতীয়বারের মত টিসিবির খাদ্যসামগ্রী ১৫০০ পরিবারের মাঝে এবং স্বাস্থ্য সচেতনতার জন্য মাস্ক বিতরন করা হয়। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আজ ঈদ উপলক্ষে দ্বিতীয়বারের মত টিসিবির খাদ্যসামগ্রী ১৫০০ পরিবারের মাঝে এবং স্বাস্থ্য সচেতনতার জন্য মাস্ক বিতরন করা হয়।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৪৩ Time View
সকাল নারায়ণগঞ্জ:
১২নং ওয়ার্ড কাউন্সিলর জনাব শওকত হাসেম শকুর তত্ত্বাবধানে টিসিবির খাদ্য সামগ্রী বিক্রয় করা হয়।
সরকারি টিসিবি পন্য ডিলার রফিকুল  ইসলামের সহযোগিতায় এবং শওকত হাসেম শকুর তত্ত্বাবধানে ১২ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে একজন এসআই এবং দুইজন কনস্টেবল এর সাহায্যে এই পন্য বিক্রয় করা হয়।
আজ দুপুর ১ ঘটিকা থেকে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় এর সামনে ১৫০০ শত পরিবারের মাঝে টিসিবির খাদ্য সামগ্রী বিক্রয় করা হয়।
ডিলার রফিকুল ইসলাম সরকারি টিসিবি পন্য বিতরন করার পর যেসব পন্য অবশিষ্ট ছিল তা অন্য সব কার্ডের মাধ্যমে গরিবের মাঝে বিতরন করে থাকেন।
এসময় উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড সচিব মোঃ ইয়াসিন আরাফাত, নবী হোসেন, দোলন,আক্তার হোসেন, নারীনেত্রী জোহুরা খাতুন ও সকাল নারায়ণগঞ্জ এর (প্রকাশক ও সম্পাদক) সাংবাদিক ছায়ানুর তালুকদার, (উপদেষ্টা মন্ডলির সভাপতি ও চীফ ফটোগ্রাফার) জামাল তালুকদার এবং সাংবাদিক রিপন সহ আরো অনেকে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL