1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজকের আমাদের জোড়ে কথা বলতে ইচ্ছা হয় - নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আজকের আমাদের জোড়ে কথা বলতে ইচ্ছা হয় – নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি)

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৬৬ Time View
সকাল নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো.মঞ্জুরুল হাফিজ বলেছেন, ‘পদ্মা সেতু শুধু মাত্র একটি সেতু নয়, এটি সত্যের জয় এবং একটি নেতৃত্বের বিজয়। বাঙ্গালীর দৃঢ় চেতনার বিজয়, অপশক্তির বিরুদ্ধে জয়, স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে বিজয়ের ধারাবাহিকতার একটি অংশ।
শনিবার (২৫ জুন) সকালে ফতুল্লায় একেএম শামছুজ্জোহা স্টেডিয়ামে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য ডিসি বলেন, আপনি পদ্মা নদীর উপর একটি বহুমুখী সড়ক ও রেল সেতু তৈরি করেছেন। এই ব্রিজ স্থায়ি ভাবে শত-শত বছর ধরে এখানে রয়ে যাবে। কিন্তু আপনার এই কাজের মধ্য দিয়ে পুরো বাঙালি জাতির সঙ্গে আপনাদের যে হৃদয়ের সেতু বন্ধন হয়েছে তা আমরা সারা জীবন মনে রাখবো।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।
বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রশাসক মো. আনোয়ার হোসেন।
ডিসি বলেন, আজকে আমাদের জোড়ে কথা বলতে ইচ্ছে হয়। কারণ এই সেতু শুধু একটি ব্রিজ নয়, এটা আমাদের একটি বিজযয়ের প্রতীক। তাই বিজয়ী হওয়ায় আমাদের শরীরের রক্ত অটোমেটিক গরম হয়। আমরা কন্ঠ উচ্চ স্বরে করে কথা বলি। আমরা সারা পৃথীবিকে দেখাতে চাই আমরা পারি, আমরা পেরেছি। বঙ্গবন্ধু যেমন বলেছিলেন, ‘আমাদের দাবিয়ে রাখা যায় না, আমাদের দাবিয়ে রাখতে পারবা না।
আমরা তার সেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক। আমাদের কেউ দাবিয়ে রাখতে পারবে না। এর একটি মাত্র উদাহরণ এই পদ্মা সেতু। মেট্র রেল করতে যাচ্ছি, আমরা কর্নফুলি ট্রানেল করেছি, প্রর্যাক্রমে একটির পর একটি মেগা প্রকল্প উদ্বোধন করতে যাচ্ছি বঙ্গবন্ধু কন্যা প্রধারমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন, বিকেএমইএ‘র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL