1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বন্দর থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দর সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বন্দর থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৩৯ Time View
সকাল নারায়ণগঞ্জ
বন্দর সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বন্দর থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৪ জুন) বিকালে বন্দর থানা অডিটোরিয়ামে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।
বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মহসীন মিয়ার সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা পিপিএম।
প্রধান অতিথির বক্তব্যে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা পিপিএম বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক নির্মূল, বাজার এলাকায় যানজট নিরসনে জনপ্রতিনিধি, সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ সহ সকলের সহযোগীতা কামনা করেন।
বন্দর উপজেলা প্রেসক্লাবের নব-গঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা।
এ সময় বন্দর থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম পাটোয়ারি, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, বন্দর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি. কে. রাসেল, সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ইসলাম, দপ্তর সম্পাদক মমতাজ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL