1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত  - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জ

পুলিশের সেবা জনগণের ঘরে ঘরে পৌঁছে দিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

ওপেন হাউজ ডে উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকার ১০টি ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত হয়ে পুলিশের কাছে তাদের এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

বুধবার (২২ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের সভাপতিত্বে থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠান পালন করা হয়েছে ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন 

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ আমীর খসরু।

এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক এবং সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আবু বকর সিদ্দিক।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু বলেন, আমাদের জেলায় যদি কোনো পুলিশ কর্মকর্তা মাদক অথবা কোনো অপকর্মের সঙ্গে জড়িত থাকে তাহলে অবশ্যই আমাকে জানাবেন। আমি সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবো। সিলেটের সাম্প্রতিক সময়ের যে ভয়াবহ বন্যায় আমি সহামর্মিতা প্রকাশ করছি। 

আমি মনে করি আমাদের প্রত্যেকের বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া মানুষের পাশে দাঁড়ানো দরকার।

তিনি আরো বলেন, সামনে কুরবানির ঈদ। 

ঈদকে ঘিরে সিদ্ধিরগঞ্জ থানার ১০ টি ওয়ার্ডে কোরবানির হাট বসবে। আমি সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউরকে বলেছি, হাটের বিষয়ে সে ইজারাদারদের সঙ্গে বসবে। কিভাবে শৃঙ্খলা বজায় রেখে শান্তিপূর্ণভাবে হাট পরিচালনা করা যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL