সকাল নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী  শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ গনসংযোগ পুর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নির্বাচনের বাকি মাত্র ১ দিন বিগদ নির্বাচনের তুলনায় এবারের পরিবেশ অনেকটাই ভীন্ন। এই ওয়ার্ডে আওয়ামীলীগের সমর্থিত একমাত্র প্রার্থী আমি।আমি এলাকার সন্তান হিসেবে আপনাদের সেবার করার উদ্দেশ্যে নির্বাচনে অংশ গ্রহন করেছি।

শুরু থেকে আপনারা আমাকে যেভাবে সমর্থন ও ভালবাসা দিয়ে এসেছেন, সেই ‍ঋণ আমি কোন দিন শোধ করতে পারবো না। আগামী ১৬ জানুয়ারী আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শুক্রবার (১৪ জানুয়ারী)বাদ আছর জামতলাস্থ তার প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বিগত বছর গুলোতে বৈশ্বিক মহামারি কালো আমি একক প্রচেষ্টায় বিভিন্ন রকম সহযোগীতা করে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আমি সব সময় চেষ্টা করেছি আপনাদের ডাকে সারা দেওয়ার। কতটুকু পেরেছি সেটার বিচার করবেন আপনারা।

এছাড়াও এলাকার যুবসমাজকে রক্ষার্থে কখনই মাদকের সাথে আপোষ করিনি। চেষ্টা করেছি আপনাদের সহযোগীতা নিয়ে এলাকার মাদক নিমূল করার্ কতটুকু পেরেছি সেটা আপনারাই ভাল জানেন। তাই ১৬ তারিখ আপনাদের মূলবান ভোটটি রেডিও প্রতিকে দিয়ে ডিজিটাল ওয়ার্ড গড়ার জন্য জন্য আপনাদের সহযোগীতা কামনা করছি।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে তার নির্বাচনী এলাকায় শত শত নারী পুরুষ সহ দলীয় নেতাকর্মী নিয়ে গনসংযোগে অংশ গ্রহন করেন