1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুনাকের সহায়তায় পায়ে পচন ধরা অসহায় খোকন এখন সুস্থ, ঠাঁই হলো পুর্নবাসন কেন্দ্রে - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

পুনাকের সহায়তায় পায়ে পচন ধরা অসহায় খোকন এখন সুস্থ, ঠাঁই হলো পুর্নবাসন কেন্দ্রে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১ Time View
স্টাফ রিপোর্টার (আশিক): পায়ে গভীর পচন নিয়ে ফুটপাতে পড়ে থাকা অসহায় খোকন এখন অনেকটাই সুস্থ। তার দুবার অপারেশন করা হয়েছে। চিকিৎসকরা অনেক চেষ্টা করেও তার পচন ধরা পা রক্ষা করতে পারেননি। ডান পায়ের পচে যাওয়া অংশটি কেটে ফেলতে হয়েছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কম ছিল। এজন্য প্রায় দশ ব্যাগ রক্তও দিতে হয়েছে।
ফুটপাত থেকে শেরেবাংলা নগর থানার ওসির সহযোগিতায় খোকনকে তুলে এনেছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।  রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিয়মিত খোঁজখবর নিয়েছেন পুনাকের সদস্যাগণ। তিনি শুধু তার চিকিৎসার ব্যবস্থাই করেননি।পুনর্বাসনের ব্যবস্থাও করেছেন।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। গাজীপুরে গিভ অ্যান্ড সি বয়স্ক পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। পুনাক
সভানেত্রী ব্যক্তিগতভাবে হাসপাতালে উপস্থিত  থেকে খোকনকে ফুল দিয়ে বিদায় জানিয়েছেন। তিনি নিয়মিত তার খোঁজখবর রাখার প্রতিশ্রুতিও ব্যক্ত করেছেন।
পুনর্বাসন কেন্দ্রে পাঠানোর সময় পুনাক সভানেত্রীর তত্ত্বাবধানে তার জন্য নিত্য ব্যবহার্য জিনিসপত্র, কাপড়-চোপড়, শুকনো খাবার, হুইল চেয়ার, ক্রাচ প্রদান করা হয়েছে।
এভাবেই অসহায় মানুষের জীবনে আলো ছড়িয়ে যাচ্ছে পুনাক
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL