1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন শুভেচ্ছা সহ কৃতজ্ঞতা জানিয়ে আজমেরী ওসমানের আনন্দ র‍্যালী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিনন্দন শুভেচ্ছা সহ কৃতজ্ঞতা জানিয়ে আজমেরী ওসমানের আনন্দ র‍্যালী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (সিয়াম) 

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ-৫ আসনে চারবারের নির্বাচিত প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের নামে ৩য় শীতলক্ষ্যা সেতুর নামকরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নাসিম ওসমান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ জুন) বিকালে শহরের আল্লামা ইকবাল রোড এলাকা থেকে র্যা লীটি বের করা হয়। পরে শহরের প্রধান সড়ক দুই নম্বর রেলগেট হয়ে মাসদাইর এলাকায় পৌর কবরস্থান দোয়ার মধ্য দিয়ে শেষ হয়।

 

এসময় ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন বলেন, নারায়ণগঞ্জে কিছু নামধারীরা এখন এই সড়কের নামকরণ নিয়ে অপপ্রচার ও মিথ্যাচার করছে। যেখানে প্রধানমন্ত্রী সম্মান করেছে, সেখানে কিছু কুচক্রী মহল কু উদ্দেশ্যে মাঠে নেমেছে। আমরা তাদের ধিক্কার জানাচ্ছি। ভবষ্যিতে এমনটা করলে আমরা কঠোরভাবে দমন করবো।

এসময় উপস্থিত ছিলেন, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, বন্দর যুব সংহতি নেতা শরিফ শাহ, জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. শাহাদাত হোসেন রুপু ও মহানগর এর সভাপতি মো. শাহ্ আলম সবুজ, বাংলাদেশ বস্ত্র ও পোশাক জেলা সভাপতি সুমন দেওয়ান, ড্রাইভার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ রহমান রাফি, আক্তার নুর, যুবলীগ নেতা কাজি আমির, ব্যবসায়ী মুরশিদ, আলম, মুরাদ হোসেন সহ অন্যান্যরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL