1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুমুদিনী ক্যান্সার হাসপাতাল বাস্তবায়নের দাবীতে মানববন্ধনে বিশাল র‍্যালি নিয়ে খান মাসুদের যোগদান - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কুমুদিনী ক্যান্সার হাসপাতাল বাস্তবায়নের দাবীতে মানববন্ধনে বিশাল র‍্যালি নিয়ে খান মাসুদের যোগদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১২ জুন, ২০২১
  • ৯৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

নারায়ণগঞ্জ চিকিৎসাসেবা ও মান উন্নয়নে বাধাগ্রস্ত করতে নারায়ণগঞ্জ সহ সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টিকারী বহিরাগত শ্রমিক নামধারী অর্থলোভীদের ষড়যন্ত্র থেকে কুমুদিনী ইনস্টিটিউট অব মেডিকেল সার্ভিস অ্যান্ড ক্যান্সার কেয়ার বাস্তবায়নের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উক্ত মানববন্ধনে বিশাল র‍্যালি নিয়ে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ।

শনিবার (১২ জুন) বিকেলে নারায়ণগঞ্জ শহরের মেট্রোহল সংলগ্ন কুমুদিনীর সামনে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, বিকেএমইএর সহ সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বাংলাদেশ হোসিয়ারি অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, জেলা আওয়ামী লীগের সদস্য সামসুজ্জামান ভাষানী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোসহীন মিয়া, জাহাজী শ্রমিক ফেডারেশনের নেতা সবুজ শিকদার সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অন্যান্য জনপ্রতিনিধিরা।

সভাপতির বক্তব্যে খালেদ হায়দার খান কাজল বলেন, কুমুদিনী ইনস্টিটিউট অব মেডিকেল সার্ভিস অ্যান্ড ক্যান্সার কেয়ার যখন সারাদেশ ব্যাপী প্রশংসা কুড়াচ্ছে তখন নারায়ণগঞ্জের কিছু অসাধু চক্র এর বিরোধীতা নেমেছে। প্রধানমন্ত্রী নিজে এই হাসপাতালটি ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। কিন্তু একটি অসাধু চক্র এর বিরোধী করছে। আমরা তাদের ধিক্কার জানাই। সেই সাথে আমরা আমরা কুমুদিনীর পক্ষে আছি এবং কুমুদিনীকে সহযোগিতা করার জন্য অসাধু চক্রের বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসী সোচ্চার রয়েছে। অরাজকতা মানবো না। নারায়ণগঞ্জে ক্যান্সার হাসপাতাল বাস্তবায়নের পর একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান করবেন সেই প্রত্যাশা করছি আপনাদের কাজে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL