1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৮ কেজি ওজনের ৯ টি গাঁজার গাছসহ ৩ জন মাদক কারবরিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

৮ কেজি ওজনের ৯ টি গাঁজার গাছসহ ৩ জন মাদক কারবরিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১০৯ Time View

সকাল নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকা জেলার সাভার এলাকা হতে ০৮ কেজি ওজনের ০৯ টি গাঁজার গাছসহ ০৩ জন মাদক কারবরিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।


রোববার (১৩ ডিসেম্বর) দুপুর ২টা ২৫ মিনিটের দিকে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার মডেল থানাধীন আকরাইন বউ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোট ৮ কেজি ওজনের ৯ টি গাঁজার গাছসহ আসামী ১। মোঃ আঃ রাজ্জাক (৬৫), জেলা-গোপালগঞ্জ, ২। মোঃ নুরুল আমীন (৫৮), জেলা-ফেনী এবং ৩। মোঃ বকুল মিয়া (৫০), জেলা-নেত্রকোনাদের’কে গ্রেফতার করতে সক্ষম হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ নির্দিষ্ট এলাকায় গাঁজার গাছ হতে ঢাকার বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিলো।


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL