1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ২২৫ Time View
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’
৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ সর্বস্তরে মানবাধিকার সংরক্ষণ ও প্রতিষ্ঠিত করার লক্ষ্যকে সামনে রেখে ৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

 মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার ব্যানারে নগরিতে র‌্যালী হয়। র‌্যালিটি ডিআইটি থেকে শুরু হয়ে শহরের প্রধান সরক গুলো প্রদক্ষিন করে চাষাঢ়া শহীদ মিনারে এসে শেষ হয়। 

 র‌্যালী শেষে বক্তব্যে মানবাধিকার কর্মীরা বলেন, মানুষের মাধ্যমেই মানবাধিকা লঙ্ঘন হয়। কিন্ত আমরা সবসময় চেষ্টা করবো মানুষের মানবাধিকার রক্ষা করার। এর বাইরে কখনো মানুষের মানবাধিকার লঙ্ঘন করবো না। এবং এটা আমাদের সকলকেই বুঝতে হবে। আমরা যারা নারায়ণগঞ্জে মানবাধিকার কর্মী আছি তারা যদি মানবাধিকার লঙ্ঘন না করি তাহলে মানবাধিকার লঙ্ঘিত হবেনা। নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ফয়েজউদ্দিন লাভলুর সভাপতিত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলে সভাপতি কাজী মহসীন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলর সাধারণসম্পাদক শহিদুল আলম, বন্দর থান মানবাধিকার কাউন্সিলর সভাপতি কাজিমউদ্দিন, সাধারণ সম্পাদক সেন্টুসহ জেলা ও মহানগেরর অন্যান্য মানবাধিকার কর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL