1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় দুই দিনের রিমান্ডে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় দুই দিনের রিমান্ডে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৯২ Time View
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে
সকাল নারায়ানগঞ্জঃ শহরের কালিবাজারের একটি অলংকারের দোকান থেকে৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় গ্রেফতারকৃত সালাউদ্দিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে রবিবার (২৬ জানুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের  আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। গ্রেফতারকৃত সালাউদ্দিন যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জ এলাকার সালাউদ্দিন জুয়েলার্সের মালিক।

প্রসঙ্গত, গত বছরের ৭ নভেম্বর আল তাজিম জুয়েলার্সে বোরকা পড়ে ক্রেতা সেজে চারজন ৯০টি স্বর্ণের চেইন যার ওজন ৭০ ভরি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে ডিবির তদন্তে গত ২৩ জানুয়ারি সকালে অভয়নগরের নোয়াপাড়া রেলস্টেশন থেকে আসামি হীরা পারভীনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। হীরা পারভীনের দেওয়া তথ্যমতে নোয়াপাড়া শিমুলতলী পালপাড়া এলাকা থেকে সামিনা বেগম ও তাসলিমা বেগমকে গ্রেফতার করা হয়। সামিনা বেগমের বাড়ির তোষকের নিচ থেকে স্বর্ণ বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা জব্দ করা হয়। পরে গত ২৪ জানুয়ারি চোরাই স্বর্ণের ক্রেতা ঢাকার যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জের সালাউদ্দিন জুয়েলার্সের মালিক সালাহউদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় ২১ ভরি গলিত স্বর্ণ ও চোরাই স্বর্ণ বিক্রির নগদ ৯৫ হাজার টাকা জব্দ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL