1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১০৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় প্রায় ৭০ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।


রোববার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার মোস্তফা কামাল (৫৫) ও মো. মিজানুর রহমান ওরফে মধু (৪৩) নামের দুই ব্যক্তিকে আটক করে র‍্যাব।


আটককৃত মোস্তফা কামাল ফতুল্লার ইসদারের মৃত নুরুল ইসলামের ছেলে এবং মিজানুর রহমান রাজধানী ঢাকার দক্ষিণখান থানার মোল্লারটেক এলাকার গোলাম কিবরিয়া ওরফে মো. কাবের আলীর ছেলে বলে জানা গেছে।


এ ঘটনায় র‍্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।


ফতুল্লা মডেল থানার (ওসি) আসলাম হোসেন জানান, রোববার রাতে র‍্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ইসদাইর এলাকার মোস্তফা কামালের বাড়িতে অভিযান চালায়।

তাদের কাছে থাকা একটি কার্টন থেকে দুইটি কাঁচের জার ভর্তি তরল ও চারটি কাঁচের জারে পাউডার জাতীয় সাপের বিষ জব্দ করা হয়। এ গুলোর মূল্য প্রায় ৭০ কোটি টাকা।


তিনি বলেন, এ সময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্টু নামে আরও দুই চোরাকারবারি বাড়ি থেকে পালিয়ে গেছে। রোববার রাতেই ফতুল্লা মডেল থানায় পলাতক দুজনসহ ৪ জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেন করেছেন র‍্যাব-১০ এর নায়েব সুবেদার শেখ মনিরুজ্জামান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL