1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

৩০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১২৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সোনারগাঁ উপজেলার নয়াপুর সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে তালতলা তদন্ত কেন্দ্র পুলিশ।


বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার রাজেশপুর এলাকার খোরশেদ আলমের ছেলে কালাম (২৪), একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শিপন (২৫) ও চৌদ্দগ্রাম উপজেলার কুমারডোজা এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে জুয়েল (২২)।


তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, ঢাকা-বাইপাস এশিয়ান হাইওয়ে সড়কে অভিযান চালিয়ে একটি সিএনজিকে গতিরোধ করে ৩০ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।


তারা দেশের বিভিন্ন এলাকা থেকে ফেনসিডিলের চালান নিয়ে বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় এএসআই ইমাম আহাদ বাদী হয়ে  সোনারগাঁ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL