1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩০০ অসহায়, স্বামী পরিত্যাক্তা, বিধবা ও দুস্থ নারীদের জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

৩০০ অসহায়, স্বামী পরিত্যাক্তা, বিধবা ও দুস্থ নারীদের জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৫৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

মহামারী করোনাভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নিজস্ব তহবিল থেকে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২১ এপ্রিল) বিকেলে ৩০০ জন অসহায়, স্বামী পরিত্যাক্তা, বিধবা ও দু:স্থ নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল উন্নতমানের চাল, ডাল, আলু, তেল, পেয়াজ, লবণ সহ নিত্য প্রয়োজনীয় জিনিস। 

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানান, জেলা প্রশাসনের নিজস্ব তহবিল থেকে ধারাবাহিকভাবে অসহায়দের পাশে দাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমরা ইতিপূর্বে অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ ছাড়াও গভীর রাতে রান্না করা সেহেরীও বিতরণ করেছি। অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামিম বেপারী, সদর ইউএনও আরিফা জহুরা, এনডিসি মো: সাইদুজ্জামান হিমু সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL