1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৩৩ Time View
৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা
৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ঢাকার সায়েদাবাদ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে পৃথক ৩টি স্থান থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ সদস্যরা। এ সময় নারীসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃরা হলো- খাইরুল আমিন (২২), ফারজানা আক্তার ওরফে সুমি(৩৪) ও আনোয়ারা (৩৫)।

বুধবার সকাল থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের ওই কর্মকর্তা জানান, গোপনসূত্রে জানা যায় একজন ইয়াবা পাচারকারী কক্সবাজার হতে বাসযোগে ঢাকায় ইয়াবা নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল বুধবার সকালে নারায়ণগঞ্জের বন্দরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাফি ফিলিং স্টেশনের সামনে চেকপোষ্ট স্থাপন করে।

চেকপোষ্টে গাড়ী থামিয়ে তল্লাশীকালে কক্সবাজার হতে ঢাকাগামী প্রেসিডেন্ট ট্রাভেলস সি¬পিং কোচ থেকে পালিয়ে যাওয়ার সময় খাইরল আমিনকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃত খাইরুল আমিন স্বীকার করে যে উক্ত বাসে তার সিটের নিচে স্কচটেপ দিয়ে মোড়ানো ও চু¤¦ক দিয়ে ইয়াবা ট্যাবলেট আটকানো রয়েছে।

পরে ঢাকার সায়েদাবাদ এলাকা হতে উক্ত বাসে তল্লাশি চালিয়ে ৩টি পোটলার ভেতরে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে খাইরুল আমিনের তথ্য মতে বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সানারপাড় এলাকায় পৃথক অভিযানে মাদক কারবারি ফারজানা আক্তার ওরফে সুমিকে ১২০০ পিস ইয়াবাসহ গ্রফতার করা হয়।

পরে পূর্ব সানারপাড় এলাকায় পৃথক আরেকটি অভিযানে মাদক কারবারি  আনোয়ারাকে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। র‌্যাব ৩টি স্থানে অভিযান চালিয়ে মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL