1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৮৮৬, মৃত্যু ২২ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৮৮৬, মৃত্যু ২২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনার পরীক্ষা ও শনাক্ত কমেছে। কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় ৮৮৬ জনের করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। মারা গেছেন ২২ জন। এর মধ্যে হাসপাতালে ২০ জন ও বাড়িতে ২ জন।


রোববার ( ২আগষ্ট) করোনার সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।


এ দেশে ২ লাখ ৪০ হাজার ৭৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনায় সংক্রমিত হয়ে মোট মারা গেছেন ৩ হাজার ১৫৪ জন। আজকের ব্রিফিংয়ে জানানো হয়, ২৪ ঘণ্টায় সুস্থ ৫৮৬ জন।


সব মিলিয়ে এ পর্যন্ত সুস্থ ১ লাখ ৩৬ হাজার ৮৩৯ জন।


ব্রিফিংয়ের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় আগের নমুনাসহ ৩ হাজার ৬৮৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩ হাজার ২১৩টি।


করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।


অনলাইন ব্রিফিংয়ে নাসিমা সুলতানা বলেন, ‘করোনা থেকে সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন।’

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL