1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২০২০ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয় যে দুজনকে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

২০২০ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয় যে দুজনকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঝাঁকুনি দিয়েছে গোটা বলিউডে। গত বছর বলিউডে সবচেয়ে আলোচিত ঘটনা ছিল এটি। সুশান্তর মৃত্যুর তদন্ত করতে গিয়ে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর নামও জড়িয়ে যায়। এ কারণে সুশান্তর কথা উঠলেই রিয়ার নামটিও আলোচনায় চলে আসত। 

এই দুজন গত বছর বেশি চর্চিত হয়েছে নেটিজনদের মধ্যে। 

জনপ্রিয় সার্চ ইঞ্জিন ‘ইয়াহু’ জানায়, ২০২০ সালে গুগলে সুশান্ত ও রিয়াকে খোঁজা হয়েছে সবচেয়ে বেশি। এ বছর পুরুষ তারকাদের ভেতর যার নাম ইয়াহুতে সবচেয়ে বেশিবার লেখা হয়েছে, তিনি সুশান্ত সিং রাজপুত। আর নারী তারকাদের ভেতর উঠে এসেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। 

সুশান্তের পর দেশটির রাজনৈতিক নেতা ও অন্যান্য অভিনেতার নামও আলোচনায় ছিল। তাদের মধ্যে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, সালমান খান, ইরফান খান, ঋষি কাপুর, সোনু সুদ, অনুরাগ কাশ্যপ ও অল্লু অর্জুনের নামও বেশি আলোচনায় এসেছে। 

অন্যদিকে রিয়ার পরে যে যে নারীর নাম রয়েছে, তারা হলেন—কঙ্গনা রানাউত, দীপিকা পাড়ুকোন, সানি লিওন, প্রিয়াংকা চোপড়া, ক্যাটরিনা কাইফ, নেহা কাক্কর, কনিকা কাপুর, কারিনা কাপুর খান ও সারা আলি খান।

সূত্র: ইন্ডিয়া টুডে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL