1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৭ নং ওয়ার্ডে ভাতার বই বিতরণ করেন কাউন্সিলর বাবু - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

১৭ নং ওয়ার্ডে ভাতার বই বিতরণ করেন কাউন্সিলর বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

১৭ নং ওয়ার্ডে ভাতার বই বিতরণ করেন কাউন্সিলর আব্দুল করিম বাবু।

 নাসিক ১৭নং ওয়ার্ডে বয়স্ক ভাতা-২৪ জন, প্রতিবন্ধী ভাতা-০৫ জনকে ভাতার বই বিতরন করেন আমাদের ১৭নং ওয়ার্ডের গরীবের আস্থার প্রতীক সকলের প্রিয় কাউন্সিলর আব্দুল করিম বাবু।


 উল্লেখ্য থাকে যে , ভাতাভোগী সকলে এক বছরের টাকা  এক সঙ্গে পাবেন বয়স্ক ভাতা= ৬,০০০/= টাকা এবং প্রতিবন্ধী ভাতা= ৯,০০০/= টাকা করে পাবেন । স্বচ্ছতা, জবাবদিহীতা এবং সঠিক বন্টন করে গরীবদের মাঝে ভাতা প্রদান করে ১৭নং দৃষ্টান্ত স্থাপন করলেন কাউন্সিলর আব্দুল করিম বাবু।  


এলাকাবাসী আনান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থার প্রতীক হয়ে ১৭নং ওয়ার্ডে আলো ছড়াবেন কাউন্সিলর আব্দুল করিম বাবু।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL